শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

নতুন ৫ জন সহ গাইবান্ধায় ২০৬ জনের করোনা জয়, নতুন শনাক্ত ৬, আক্রান্ত বেড়ে ৪৬৫

নতুন ৫ জন সহ গাইবান্ধায় ২০৬ জনের করোনা জয়, নতুন শনাক্ত ৬, আক্রান্ত বেড়ে ৪৬৫

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা প্রতিদিনই বাড়ছে, তবে এরই মাঝে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে জেলায় সুস্থ হয়ে উঠছেন অনেকেই। গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় গতকাল রবিবার নতুন করে আরও ৫ জন সুস্থ হয়ে আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন। করোনাকে জয় করে জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০৬ জন। গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ এ তথ্য নিশ্চিত করে জানান, গত শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় প্রাপ্ত সবশেষ তথ্য অনুযায়ী জেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৪৬৫ জন। এরমধ্যে শুধুমাত্র গোবিন্দগঞ্জ উপজেলাতেই আক্রান্ত ১৯৭ জন।
গাইবান্ধায় করোনা জয় করে ২০৬ জনের মধ্যে গাইবান্ধা সদরে ৩৫ জন, সুন্দরগঞ্জে ১৫ জন, সাদুল্লাপুরে ২৮ জন, গোবিন্দগঞ্জে ৮৫ জন, সাঘাটায় ১৭ জন, পলাশবড়ীতে ১৯ জন ও ফুলছড়িতে ৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় নতুন ৬ জন সহ গাইবান্ধায় এ পর্যন্ত ৪৬৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ৫ জনের মধ্যে গোবিন্দগঞ্জে ১ জন, সাদুল্লাপুরে ২ জন, ফুলছড়িতে ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৪৬৫ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ১৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ৮২, পলাশবাড়ীতে ৫৩, সাদুল্লাপুরে ৪৬, সাঘাটায় ৩১, সুন্দরগঞ্জে ৩২ এবং ফুলছড়ি উপজেলায় ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
গাইবান্ধায় বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ২৪৯ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৪৬ জন গাইবান্ধা সদরে, সুন্দরগঞ্জে ১৬ জন, সাদুল্লাপুরে ১৮ জন, গোবিন্দগঞ্জে ১০৮ জন, সাঘাটায় ১৫ জন, পলাশবাড়ীতে ৩১ জন ও ফুলছড়িতে ১৫ জন।
জানা গেছে, এখন পর্যন্ত জেলায় মোট ৯ জন করোনা আক্রান্তরোগী মারা গেছেন। এরমধ্যে গোবিন্দগঞ্জে ৪ জন, সদরে ১ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।
গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান, জেলায় করোনা ‘পজিটিভ কেসগুলোর অধিকাংশই এখন সুস্থ হওয়ার পথে’। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com